বালুবোঝাই লরির চাপায় ২ অটোরিকশা যাত্রী নিহত

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বালুবোঝাই লরির চাপায় অটোরিকশাচালকসহ দুজন নিহত হয়েছেন। আহত তিনজন। গতকাল বুধবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার শুকনাকুড়ি এলাকায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন লালচান খাঁ (৩৫) ও মো. আজিজুল মিয়া। লালচান খাঁর বাড়ি দুর্গাপুরের লক্ষ্মীপুর গ্রামে। আজিজুল মিয়ার বাড়ি পূর্বধলা উপজেলার লাঠুনিয়া গ্রামে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা সোয়া ১১টার দিকে ইঞ্জিনচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে পূর্বধলা চৌরাস্তা থেকে দুর্গাপুরে যাচ্ছিল। বিপরীত দিক থেকে সোমেশ্বরী নদীর বালু নিয়ে আসছিল লরিটি। শুকনাকুড়ি এলাকায় পৌঁছালে লরিটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ দুজন নিহত হন। আহত তিনজনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁরা সেখানে চিকিৎসাধীন আছেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লরিটি জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।