কুষ্টিয়ায় শিশুকন্যা অন্তঃসত্ত্বা ঘটনার মামলায় গ্রেপ্তার ১

কুষ্টিয়ার মিরপুরে ১১ বছর বয়সী শিশুকন্যা অন্তঃসত্ত্বা হওয়ায় ঘটনায় করা মামলার গ্রেপ্তার ওসমান আলী ওরফে হামার (৬০)।
কুষ্টিয়ার মিরপুরে ১১ বছর বয়সী শিশুকন্যা অন্তঃসত্ত্বা হওয়ায় ঘটনায় করা মামলার গ্রেপ্তার ওসমান আলী ওরফে হামার (৬০)।

কুষ্টিয়ার মিরপুরে ১১ বছর বয়সী শিশুকন্যা অন্তঃসত্ত্বা হওয়ায় ঘটনায় করা মামলার একমাত্র আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত তিনটার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার ডাবুলী গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম ওসমান আলী ওরফে হামারের (৬০) বাড়ি নওগাঁর পত্নীতলায়। তিনি কুষ্টিয়া পৌর এলাকায় থেকে মাছের ব্যবসা করতেন।

গত রোববার ১১ বছর বয়সী মেয়ের পেট স্বাভাবিকের চেয়ে বড় দেখাচ্ছে বলে এক মা মেয়েকে নিয়ে মিরপুরে চিকিৎসকের কাছে যান। চিকিৎসকের পরামর্শে আলট্রাসনোগ্রাফি করান। জানতে পারেন, তাঁর মেয়ে অন্তঃসত্ত্বা। মা দাবি করেন, মেয়ের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন পাঁচ-ছয় মাস আগে বাড়িতে তাঁর অনুপস্থিতিতে মেয়েকে ধর্ষণ করে তাদের প্রতিবেশী। একই সঙ্গে প্রতিবেশী মেয়েকে বলেন, এ কথা কাউকে বললে তাকে মেরে ফেলা হবে। এই ভয়ে মেয়ে কাউকে কিছু জানায়নি। এ ঘটনায় গত সোমবার ওই প্রতিবেশীকে আসামি করে মামলা করেন মা।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, পরিদর্শক (তদন্ত) আবদুল আলীমের নেতৃত্বে পুলিশের একটি দল নওগাঁয় গিয়ে আসামিকে গ্রেপ্তার করে। ঘটনা জানাজানি হলে আসামি পালিয়েছিলেন। গোপন খবর পেয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।