প্রতিষ্ঠাবার্ষিকীতে এনপিসির কর্মশালা

সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দিনব্যাপী কর্মশালার আয়োজন করেছে নারায়ণগঞ্জ ফটোগ্রাফিক ক্লাব (এনপিসি)। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১২ এপ্রিলের কর্মসূচি ঘোষণা করেছে সংগঠনটি। আগামী ১৪ এপ্রিল প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপনের অংশ হিসেবে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে। শিক্ষার্থীদের মধ্যে সৃষ্টিশীল ভাবনা সঞ্চারিত করাই এ কর্মশালা উদ্দেশ্য বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। ফটোগ্রাফিবিষয়ক বই নিয়ে আলোচনা এবং ছবি তোলার কারিগরি দিক শেখানো ছাড়াও কর্মশালার মাধ্যমে আলোকচিত্রীরা তাদের অভিজ্ঞতা শিক্ষার্থীদের সঙ্গে বিনিময় করবেন।

১২ এপ্রিল, শুক্রবার সকাল ৭টায় নারায়ণগঞ্জের বাঁধন কমিউনিটি সেন্টারে নাম নিবন্ধন এবং আইডি কার্ড বিতরণ কার্যক্রম শুরু হবে। সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ছবি তোলা প্রশিক্ষণ, সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ছবি জমা নেওয়া হবে। বেলা আড়াইটায় পুনরায় নাম নিবন্ধন এবং টি-শার্ট বিতরণ করা হবে। বিকেল ৫টা থেকে ৫টা ২০ পর্যন্ত বই নিয়ে আলোচনা করা হবে। সনদ বিতরণ এবং র‌্যাফেল ড্রর পর গান শোনাবেন মুসাফির আরিয়ান।

দিনব্যাপী অনুষ্ঠানের সমন্বয়ের দ্বায়িত্বে থাকবেন এনপিসির সভাপতি জয় কে রায় চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইউসুফ শাহরিয়ার মুন্তাকিম।