সিলেট গ্যাসফিল্ডের এমডির ঝুলন্ত লাশ উদ্ধার

লুৎফুর রহমান
লুৎফুর রহমান

নিজ বাসভবন থেকে সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী লুৎফুর রহমানের (৫৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জৈন্তাপুরের হরিপুর গ্যাসফিল্ডের সংরক্ষিত এলাকার বাসভবন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা হিসেবে ধারণা করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, নিহত লুৎফুর রহমান প্রায় এক বছর আগে হরিপুর গ্যাসফিল্ডে এমডি হিসেবে যোগ দেন। তিনি গ্যাসফিল্ডের সংরক্ষিত এলাকার বাসভবনে একা থাকতেন। তাঁর স্ত্রী ছেলে ও মেয়েকে নিয়ে ঢাকায় থাকেন।

গ্যাসফিল্ডের কর্মকর্তা-কর্মচারীদের বরাত দিয়ে পুলিশ জানায়, লুৎফুর রহমান প্রতিদিন সকাল নয়টার দিকে কর্মস্থলে যেতেন। আজ সকাল ১০টা বেজে গেলেও তিনি কর্মস্থলে না আসায় তাঁর খোঁজ নিতে যান গ্যাসফিল্ডে কর্মরত কয়েকজন। এ সময় তাঁরা জানালা থেকে ভেতরে লুৎফুর রহমানের ঝুলন্ত দেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেন তাঁরা।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মাহবুবুল আলম প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে ঝুলন্ত লাশ দেখে পুলিশ বিষয়টিকে আত্মহত্যা হিসেবে ধারণা করছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের কর্মকর্তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছেন। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করার পর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।