নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোরের গুরুদাসপুর উপজেলায় আজ সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। দুর্ঘটনার কারণে ঢাকা-রাজশাহী মহাসড়কের হাটিকুমরুলে চার কিলোমিটার এলাকায় যানজট হয়। আটকা পড়ে শত শত গাড়ি।

দুর্ঘটনায় আহত পাঁচজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বনপাড়া হাইওয়ে পুলিশ ও গুরুদাসপুর থানা সূত্রে জানা গেছে, ভোর পাঁচটার দিকে বনপাড়া-হাটিকুমরুলের হাঁসমারী উচ্চবিদ্যালয়ের কাছে প্রথম দুর্ঘটনাটি ঘটে। কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের সঙ্গে (ঢাকা-মেট্রো ব-১৪৫৮৪৩) বিপরীতমুখী কাভার্ড ভ্যানের (ঢাকা-মেট্রো ঠ-১৩৫৪১৬) মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই শ্যামলী পরিবহনের চালক আজাদুল ইসলাম (৪০) মারা যান। এ সময় বাসের পাঁচজন যাত্রী আহত হয়। তাঁদের গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

বনপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামস নূর বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে বিধ্বস্ত গাড়ি থেকে চালক ও যাত্রীদের উদ্ধারের জন্য মহাসড়কে যানজট হয়।

এদিকে উপজেলার দক্ষিননারিবাড়ী এলাকায় সকাল সাড়ে আটটার দিকে ব্যাটারিচালিত একটি অটোভ্যান দুই শিশুকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিন বছরের সুন্নাতি খাতুন নিহত হয়। আলামিন হোসেন নামে ৮ বছরের আরেক শিশু গুরুতর আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সুন্নাতি দক্ষিননারিবাড়ী গ্রামের মো. জাহাঙ্গীর আলমের মেয়ে। আলামিন একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, দুই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। একই সঙ্গে অভিযোগ ওঠা ব্যক্তিকে গ্রেপ্তারে মাঠে রয়েছে পুলিশ।