গোয়ালন্দে নিহত দুই সহোদরের পরিবারকে অনুদান

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রামে সাম্প্রতিক কালবৈশাখী ঝড়ে পদ্মা নদীতে নৌকাডুবিতে নিহত দুই সহোদরের পরিবারের মধ্যে আজ মঙ্গলবার নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ দুপুরে ওই দুই পরিবারের হাতে নগদ ৫০ হাজার টাকা এবং ৪০০ কেজি জিআর চাল তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত।

গত ৩১ মার্চ গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের কাওয়ালজানি গ্রামে পদ্মা নদীতে মাছ শিকারে নামে দুই সহোদর। এ সময় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে দক্ষিণ কাওয়ালজানি গ্রামের হাতেম আলী সরদারের দুই ছেলে নিখোঁজ হন। তাঁরা দুজন হলেন বাবলু সরদার ও জীবন সরদার। দুর্ঘটনার দুই দিন পর নদী থেকে স্থানীয় জেলে ও এলাকাবাসী তাঁদের লাশ উদ্ধার করে। ওই দুর্ঘটনায় নিহত বাবলুর পক্ষে তাঁর স্ত্রী আছিয়া বেগম এবং জীবনের পক্ষে তাঁর বাবা হাতেম আলীর হাতে আজ এসব অর্থ ও চাল তুলে দেওয়া হয়।

ইউএনও কার্যালয়ে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বরাদ্দকৃত এসব অনুদান তুলে দেওয়ার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল্লাহ আল-মামুন, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতর আলী সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু সাঈদ মন্ডল, ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা রেজাউল করিম প্রমুখ।