সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মেয়েসহ ৩ জনের

দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় আজ বৃহস্পতিবার বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন দুজন।

আজ সকাল ৯টার দিকে দিনাজপুর-ফুলবাড়ি মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়। অটোরিকশা পলাতক আছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুনিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী তুলছিলেন এক অটোরিকশা চালক। এ সময় দাঁড়িয়ে থাকা অটোরিকশার পেছন থেকে অপর একটি অটোরিকশা ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

এই তিনজন হলেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জালালপুর গ্রামের মো. আশরাফুল ইসলাম (৪২), নিহত আশরাফুল ইসলামের একমাত্র মেয়ে আইভি ইসলাম (১০) এবং নিহত আশরাফুলের প্রতিবেশী সাজদার আলী (৪০)। আহত হয়েছেন আশরাফুলের বাবা মো. আফসার আলী (৭০) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শালবাড়ি এলাকার মো. মোস্তফা কামাল (৩৮)।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদোয়ানুর রহিম বলেন, ‘বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। তবে ঘাতক বাসটিকে আটক করা যায়নি।’