পরিবার ছাড়া কাউকে বিশ্বাস করেন না খালেদা-তারেক: তোফায়েল

কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক মন্ত্রী আওয়ামী লীগের নেতা তোফায়েল আহমেদ। ছবি: বাসস
কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক মন্ত্রী আওয়ামী লীগের নেতা তোফায়েল আহমেদ। ছবি: বাসস

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি সংসদে না এলে তাদের আর খুঁজে পাওয়া যাবে না। নির্ধারিত সময়ের মধ্যেই বিএনপির সদস্যদের সংসদ সদস্যপদ বাতিল হয়ে যাবে। পরিবারের সদস্য ছাড়া কাউকেই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং তাঁর ছেলে বিশ্বাস করেন না।

আজ রোববার ভোলা শহরের গাজীপুর রোডের নিজ বাসভবনে শ্রমিক লীগ সদর ও পৌর শাখার নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেন, ‘দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থ হয়ে সিঙ্গাপুরে রয়েছেন। তাঁর অবর্তমানে বাংলাদেশেই দলের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত সম্পাদক হয়েছেন। কিন্তু খালেদা জিয়া জেলে, আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে খুনের মামলার সাজাপ্রাপ্ত আসামিকে, যিনি লন্ডনে রয়েছেন। পরিবারের সদস্য ছাড়া আর কাউকে খালেদা জিয়া এবং তাঁর ছেলে বিশ্বাস করেন না।’

বাণিজ্য মন্ত্রণালয়–সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেন, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনকে বিএনপি বিতর্কিত করতে চায়। তারা তা পারেনি। কারণ, মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, চীন, রাশিয়াসহ পৃথিবীর সব দেশের সরকারপ্রধানেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী হওয়ার পর অভিনন্দন জানিয়েছেন।

জেলা শ্রমিক লীগের সভাপতি মো. আবু তাহেরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শ্রমিক লীগের সম্পাদক মো. শাহে আলম।

পরে তোফায়েল আহমেদ শহরের খাল খনন কাজ পরিদর্শন করেন।