রাজধানীর মৎস্য ভবন মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর মৎস্য ভবন মোড়ে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত দুজন। আজ মঙ্গলবার সকাল সোয়া সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের মতে, দুটি বাস, প্রাইভেট কার ও দুটি রিকশার মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুটি রিকশা দুমড়ানো অবস্থায় দেখা গেছে। নিহত ব্যক্তিরা রিকশার চালক ও যাত্রী বলে ধারণা করা হচ্ছে।

একজন প্রত্যক্ষদর্শী বলেন, দুর্ঘটনাস্থলে থাকা বাস দুটির একটি প্রতিষ্ঠানের কর্মীদের বহনকারী বাস ও অপরটি স্বাধীন পরিবহনের বাস।

স্বাধীন পরিবহনের যাত্রী মনির হোসেন জানান, তিনি স্বাধীন বাসের পেছনের দিকে সিটে বসে ছিলেন। সংঘর্ষের পর তিনি দ্রুত নেমে দেখতে পান বাস, রিকশা ও প্রাইভেট কার এলোমেলো অবস্থায় রয়েছে। একজনকে বাসের নিচে, একজনকে বাসের পাশে পড়ে থাকতে দেখেন। তাঁদের দ্রুত হাসপাতালে নেওয়া হয়। তাঁর ধারণা, নিহত ব্যক্তিদের মধ্যে একজন রিকশাচালক হতে পারেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা সকাল পৌনে আটটার দিকে দুজনকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিরা হলেন শরিফ (২০) ও নূরে আলম (৩০)।