প্রতিশ্রুতি বাস্তবায়নেই জাহিদুরের শপথ: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি
আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি

ঠাকুরগাঁও-৩ আসনে বিএনপির নির্বাচিত সংসদ সদস্য জাহিদুর রহমান আওয়ামী লীগের দলীয় চাপে শপথ নেননি। জনগণের সঙ্গে উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতেই শপথ নিয়েছেন। আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার একটি কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন করতে গিয়ে আইনমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের চারগাছ এন আই ভূঁইয়া ডিগ্রি কলেজের নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন উপলক্ষে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, জাহিদুর রহমান আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে জয়ী হয়েছেন। জনগণের পক্ষে সংসদে কথা বলার প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়েছেন। বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপির শাসনামলে মানুষের ওপর অত্যাচার করা হয়েছে। কিন্তু শেখ হাসিনার সরকার কারও ওপর অত্যাচার করে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যা মামলার বিচারকাজ দ্রুত সম্পন্ন করা হবে। ওই মামলার আসামিরা যত বড় ক্ষমতাবানই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না।

চারগাছ এন আই ভূঁইয়া ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি উত্তরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. মতিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ মো. মফিজুল ইসলাম ভূঁইয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. রাসেদুল কাউছার ভূঁইয়া, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মনির হোসেন, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।