পুলিশ-মাদক ব্যবসায়ী গোলাগুলি, নিহত ১

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনায় মুহিবুর রহমান জিতু (২৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর পৌনে ১২টার দিকে সদর উপজেলার রায়শ্রী গ্রামে এ ঘটনা ঘটে। এতে এক উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত তিনজন হলেন এসআই মোমিন উল্লাহ, কনস্টেবল দবির আহমদ ও সোহেল মিয়া। তাদের মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৌলভীবাজার সদর মডেল থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে আজ রায়শ্রী এলাকার পরিত্যক্ত একটি বাড়িতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্রসহ পুলিশের ওপর হামলা করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পুলিশ পাল্টা জবাব দেয়। এ সময় মুহিবুর রহমান জিতু নামের একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাঁকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে তাঁর সহযোগী শিপন দেব পালিয়ে যান। মুহিবুর মৌলভীবাজার পৌরসভার বেরিরচর এলাকার ফরকিত উল্লাহর ছেলে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, গুলির খোসা, রামদা ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় অস্ত্র, মাদকসহ ১২/১৩টি মামলা আছে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।