পিকনিকের খাবার খেয়ে বাবা-ছেলের মৃত্যু

নওগাঁর মহাদেবপুর উপজেলায় পিকনিকের খাবার খেয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। পুলিশ ও চিকিৎসকের ধারণা, খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁদের মৃত্যু হয়েছে। এই দুজন হলেন বাবা অরুণ কুমার কুণ্ডু (৬০) ও ছেলে চন্দন কুমার কুণ্ডু (২৫)।

স্থানীয় বাসিন্দা ও মারা যাওয়া দুজনের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রোববার রাতে উপজেলার শিবগঞ্জ বাজারের ব্যবসায়ীরা পিকনিকের আয়োজন করেন। অরুণ ও তাঁর ছেলে চন্দনও ওই পিকনিকে অংশ নেন। পিকনিকের খাবার খেয়ে রাত ১০টার দিকে বাবা-ছেলে বাড়িতে ফেরেন। বাড়ি আসার কিছুক্ষণের মধ্যেই বমি ও পাতলা পায়খানা শুরু হয় দুজনের। গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাত সাড়ে ১০টার দিকে তাঁদের মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে অরুণ কুমার মারা যান। ছেলে চন্দন কুমারকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আজ সোমবার ভোরে মারা যান তিনি।

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা দেবাশীষ বিশ্বাস বলেন, তাঁরা দুজন ডায়রিয়াজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। ধারণা করা হচ্ছে, খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁদের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, কোনো অভিযোগ না পাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই বাবা-ছেলের সৎকার করা হয়।