রংপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারে নিহত ৩

রংপুর শহরের কলেজ রোড বনানী পাড়ার একটি বাড়ির ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন আরফিনা তানজিন (৩২), তাঁর মা তাজ রহমান (৬১) ও ভাগ্নি তাছমিয়া ফাইহা (৭)। নিহত আরফিনা তানজিন স্থানীয় গংগাহরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তাঁর স্বামী মো. আব্দুর রহিম ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ কে এম শামসুজ্জামান জানান, আজ দুপুর ১২টা ২৫ মিনিটে ওই বাড়ির ছাদে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটে। তাঁদের ধারণা, শিশুটি বাড়ির দোতলার ছাদে যায়। ওই ছাদে বিদ্যুতের তার ঝুলে ছিল। সেখানে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার নানি তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। একইভাবে তাঁর মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ফায়ার সার্ভিস তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকে মৃত ঘোষণা করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) জমির উদ্দিন প্রথম আলোকে বলেন, ‘বিষয়টি মর্মান্তিক। আমরা মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। পরিবারটি বাড়ির দোতলায় ভাড়া থাকছিল।’