শ্বশুরবাড়িতে ডেকে জামাইকে পিটিয়ে জখম

শ্বশুরবাড়িতে আদর-আপ্যায়ন দূরে থাক বরং কপালে মারধর জুটেছে বলে অভিযোগ করেছেন মো. জাকির হোসেন নামের এক ব্যক্তি।

ফেনীর ফুলগাজীতে গত শুক্রবার এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে শুক্রবার রাতে আহত জাকিরকে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করেন তাঁর আত্মীয়-স্বজনেরা।

মারধরের শিকার মো. জাকির হোসেন বলেন, উপজেলার জিএমহাট ইউনিয়নের উত্তর শ্রীচন্দ্রপুর গ্রামে তাঁর শ্বশুরবাড়ি। সেখানে শ্বশুরবাড়ির লোকজন শুক্রবার তাঁকে ডেকে নিয়ে যান। ওই বাড়িতে গেলে তাঁর স্ত্রী, শ্বশুরসহ আত্মীয়-স্বজনেরা তাঁকে পিটিয়ে আহত করেন।

ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন জাকির হোসেন আরও বলেন, গত পাঁচ মাস আগে উপজেলার জিএমহাট ইউনিয়নের উত্তর শ্রীচন্দ্রপুর গ্রামে তিনি বিয়ে করেন। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির সবাই মানলেও স্ত্রী সালমা আক্তারের সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। গত কয়েক দিন আগে তাঁর স্ত্রী বাবার বাড়িতে যান। গত শুক্রবার স্ত্রীকে আনতে যান তিনি। সেদিন রাতে ঘরের দরজা বন্ধ করে জাকির হোসেনকে তাঁর স্ত্রী, শ্বশুরসহ অন্যরা পিটিয়ে গুরুতর আহত করেন।

জাকিরের কলেজপড়ুয়া ছোট ভাই মো. হাসান (১৯) বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাঁর ভাইকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাঁকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করেন।

ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মো.আবু তাহের বলেন, আহত জাকিরের শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাঁর চিকিৎসা চলছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. কুতুব উদ্দিন বলেন, তিনি এ ধরনের ঘটনার কথা শোনেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।