পানিতে ডুবে প্রাণ গেল দুই ভাইবোনের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা সদর উপজেলায় গর্তের পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল নয়টার দিকে উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালী গ্রামে এই ঘটনা ঘটে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।

মারা যাওয়া দুজন হলো কবিখালী গ্রামের মহসিন আলীর মেয়ে মোহনা খাতুন (৯) ও একই উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের হানুরবারাদী গ্রামের আমিরুল ইসলামের ছেলে রিমন আলী (৭)।

মোহনা কাথুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও রিমন হানুরবারাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। রিমন মোহনার ফুফুর ছেলে।

মোমিনপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ছানোয়ার হোসেন বলেন, রমজান উপলক্ষে স্কুল ছুটি পেয়ে মা রূপালী বেগমের সঙ্গে গত শনিবার কাথুলী গ্রামে নানা মোশারফ হোসেনের বাড়িতে বেড়াতে আসে রিমন আলী। সোমবার সকালে রিপন তার মামাতো বোন মোহনার সঙ্গে নানা বাড়ির পাশে একটি আমবাগানে আম কুড়াতে যায়। আমগাছের পাশে পানের বরজের একটি গর্তের পানিতে দুজনই পড়ে হাবুডুবু খেতে থাকে। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে সাতগাড়ি এলাকায় তাদের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মোহনাকে দুপুরে কাথুলীতে এবং রিপনকে বিকেলে হানুরবারাদী গ্রামে দাফন করা হয়েছে।