নরসিংদীতে গ্যাস ফিল্ড কর্মকর্তাসহ নিহত ৩

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে মহাসড়কটির কামারটেক ও কুন্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চৈতন্য গ্যাস ফিল্ডের ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ (৪৫), নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার জুলহাস মিয়ার ছেলে রিকশাচালক শাহ আলম (৪০) ও ভোলার তমিজুদ্দিন থানার পশ্চিম চাঁচড়া এলাকার আনিসুল হকের ছেলে আরিফুর রহমান সুমন (৩৮)।

পুলিশ ও স্থানীয় লোকজন বলছেন, বৃহস্পতিবার সকালে মরজাল বাজার থেকে রিকশায় ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বাসায় ফিরছিলেন রাসেল আল মাহমুদ ও তাঁর সহকর্মী খোরশেদ আলম। মহাসড়কের কামারটেক এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস রিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত অবস্থায় তিনজনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিকশাচালক শাহ আলম ও রাসেল আল মাহমুদকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় খোরশেদ আলমকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়।

অন্যদিকে প্রায় একই সময়ে মহাসড়কটির কুন্দারপাড়া বাসস্ট্যান্ডের অদূরে সোনাইমুড়ি পার্ক এলাকা থেকে আরিফুর রহমান সুমন নামের মোটরসাইকেলের এক আরোহীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি মোটরসাইকেলে করে ভৈরব থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা কোনো গাড়ির চাপায় সেই মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। তিনি স্থানীয় দৈনিক ‘মাতৃকণ্ঠ’ পত্রিকার স্টাফ রিপোর্টার।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমান বলেন, লাশগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।