দুই ট্রাকের সংঘর্ষ, চালকের হাত বিচ্ছিন্ন

বগুড়ার শেরপুর পৌর শহরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালকের ডান হাত বিচ্ছিন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলা পরিষদের পাশে একটি পেট্রল পাম্পের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস দুমড়েমুচড়ে যাওয়া কেবিন ভেঙে আহত চালককে উদ্ধার করে। আহত চালক এখন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া চালকের নাম সাগর শাহ (২৫)। তিনি রংপুর জেলার বদরগঞ্জ থানার কুতুবপুর শাহপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে। ওই রাতে চট্টগ্রাম থেকে ট্রাকে বিটুমিনের (পিচ) ড্রাম তুলে রংপুরে ফিরছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী দুজন বলেন, নওগাঁ থেকে শেরপুরে আসা ধানবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীতমুখী চট্টগ্রাম থেকে রংপুরগামী বিটুমিনবাহী (পিচ) ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর ধানের ট্রাকের চালক ও তাঁর সহকারী দ্রুত সটকে পড়েন।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন বলেন, বিটুমিনবাহী চালকের কেবিন ভেঙে চালক সাগর শাহকে উদ্ধার করেন তাঁরা। এ সময় তাঁর ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পাশে সড়কের ওপর পড়েছিল। বিচ্ছিন্ন হাতসহ তাঁরা আহত চালককে হাসপাতালে নিয়ে যান।

বগুড়ার মহাসড়কের কুন্দারহাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজল নন্দী প্রথম আলোকে বলেন, বেপরোয়াভাবে চালানোর কারণে দুর্ঘটনায় পড়েছে দুইটি ট্রাক। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছ।