সংসদ প্রাণবন্ত ও অংশগ্রহণমূলক করতে সচেষ্ট থাকবে জাপা

জি এম কাদের। ফাইল ছবি
জি এম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও লালমনিরহাট-৩ (সদর) আসনের সাংসদ জি এম কাদের বলেছেন, জাতীয় সংসদে বিরোধী দল হিসেবে জনগণের কথা তুলে ধরবে জাতীয় পার্টি। জাতীয় সংসদ যাতে প্রাণবন্ত ও অংশগ্রহণমূলক হয়, সে জন্য জাতীয় পার্টির সাংসদেরা সব সময় সচেষ্ট থাকবে। জনগণের কল্যাণে এলাকায় কাজ করবে জাতীয় পার্টি, এমনটাও জানিয়েছেন তিনি।

লালমনিরহাটের অফিসার্স ক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাট জেলা জাতীয় পার্টির এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জি এম কাদের।

সাবেক মন্ত্রী জি এম কাদের বলেন, ‘জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নের রাজনীতি করে। জাপার শাসনামলে চোখে পড়ার মতো অনেক উন্নয়ন হয়েছে। সে কারণে জাতীয় পার্টি এখনো জনগণের আস্থা ও ভালোবাসা পেয়ে আসছে। আমি এই আসন থেকে তিনবার সাংসদ নির্বাচিত হয়েছি। আমি এর মর্যাদা রক্ষায় সচেষ্ট ছিলাম, আছি, থাকব।’ জনগণের সমস্যার গ্রহণযোগ্য সমাধান ও এলাকার উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এসকে খাজা মঈন উদ্দিন। এ ছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক পাটোয়ারী প্রমুখ।