ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকায় একটি মাইক্রোবাস ও প্রাইভেট কারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। মাইক্রোবাসের চালকসহ সাতজন আহত। আজ শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া। প্রাইভেট কার রেখে পালিয়েছেন চালক।

নিহত নারীর নাম ফুল বিবি (৫৫)। আহত ব্যক্তিরা হলেন ফুল বিবির স্বামী আবুল কালাম; ছেলে আনোয়ার হোসেন, হাসান রুবেল; পুত্রবধূ কাজল রেখা, লাইজু বেগম; কাজল রেখার মেয়ে সোয়াদ ও মাইক্রোবাসের চালক। আহত ব্যক্তিদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়।

কাজল রেখার ভাষ্য, অসুস্থ শ্বশুর আবুল কালামের চিকিৎসার জন্য গ্রামের বাড়ি থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল। ভোরে সদরঘাট পৌঁছে সেখান থেকে মাইক্রোবাস ভাড়া করে আনোয়ার খান মেডিকেলের দিকে যাচ্ছিলেন তাঁরা। কাঁটাবনসংলগ্ন ক্রসিং পার হওয়ার সময় পাশ থেকে একটি প্রাইভেট কার তাঁদের ধাক্কা দেয়। গাড়ির ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া জানান, স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে সাতটার দিকে ফুল বিবিকে মৃত ঘোষণা করেন। আহত ব্যক্তিরা সবাই ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।