চট্টগ্রামে ট্রেনের নিচে পড়ে পা কাটা গেল কিশোরের

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টার সময় চাকার নিচে পড়ে এক কিশোরের ডান পা কাটা গেছে। দুর্ঘটনার শিকার হওয়া কিশোরের নাম মোহাম্মদ মুজিব (১৭)। আজ শনিবার দুপুরে দোহাজারী-চট্টগ্রামগামী রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

দোহাজারী রেলওয়ে কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১টা ৪০ মিনিটের দিকে দোহাজারী থেকে চট্টগ্রামগামী লোকাল ট্রেনটি ছেড়ে যায়। স্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দূরে দোহাজারী জামীজুরী এলাকায় দরজার হাতল ধরে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করে ওই কিশোর। এ সময় হাতল থেকে হাত ছুটে গেলে ভারসাম্য হারিয়ে ট্রেনের চাকার নিচে পড়ে যায় কিশোরটি। এরপর গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকেরা তাকে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার আবদুল খালেক প্রথম আলোকে বলেন, চলন্ত ট্রেনের চাকার নিচে পড়ে কিশোরটির ডান পায়ের গোড়ালির নিচের অংশ কেটে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দোহাজারী রেলওয়ের স্টেশনমাস্টার কাঞ্চন ভট্টাচার্য প্রথম আলোকে বলেন, দোহাজারী রেলস্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দূরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।