সিদ্ধিরগঞ্জে ৫ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভুয়া ডিবি পরিচয়দানকারী দুই নারী সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার তৃতীয়তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ডিবি পুলিশের ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও পুলিশের ইউনিফর্ম উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া পাঁচ ব্যক্তি হলেন—নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এম সার্কেস এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে জাহাঙ্গীর হোসেন পায়েল (৩৫), শহরের জিমখানা এলাকার মোহাম্মদ আলীর ছেলে সাইফ আহম্মেদ (২৭), শহীদ নগর এলাকার শুকুর সরদারের ছেলে সুমন আহম্মেদ, কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার মো. হানিফের মেয়ে সাথী (২৫) ও নেত্রকোনা জেলার কাটলি এলাকার মুনসুর আলীর মেয়ে নাজমা আক্তার (২৬)।
ডিবির উপপরিদর্শক (এসআই) জলিল মাদবর জানান, সংঘবদ্ধ একটি চক্র ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে যাচ্ছিল। শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চক্রটি পাঠানটুলি উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার বসে চাঁদাবাজি করার পরিকল্পনা করছে। এ সময় ওই বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা প্রথম আলোকে জানান, আটক ভুয়া পুলিশ পরিচয়দানকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।