টাঙ্গাইলে ইউএনওর বিরুদ্ধে মামলা তুলে নিলেন সাবেক সাংসদ

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ঘেঁষে দুটি দোকানের মালিকানা দাবি করে ইউএনওর বিরুদ্ধে মামলা করেছিলেন সাবেক সাংসদ। প্রথম আলো ফাইল ছবি
উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ঘেঁষে দুটি দোকানের মালিকানা দাবি করে ইউএনওর বিরুদ্ধে মামলা করেছিলেন সাবেক সাংসদ। প্রথম আলো ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুর রহমানের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় ও তাঁর দুই চাচা। আজ রোববার সকালে সখীপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল টাঙ্গাইল আদালতে গিয়ে মামলাটি প্রত্যাহার করে নেন।

২৬ মে আদালত মামলাটি প্রত্যাহারের বিষয়ে আদেশ দেবেন বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন মামলার আইনজীবী ফজলুর রহমান খান।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ঘেঁষে একতলা ভবনে দুটি দোকানের মালিকানা দাবি করে সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয়, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল ও তাঁর ছোট ভাই আবদুল আজিজ তালুকদার বাদী হয়ে গত ২৫ এপ্রিল ইউএনও মো. আমিনুর রহমানের বিরুদ্ধে টাঙ্গাইল তৃতীয় যুগ্ম জেলা জজ আদালতে মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মামলা প্রত্যাহারের বিষয়টি স্বীকার করে নিলেও আর কোনো মন্তব্য করতে রাজি হননি সাবেক সাংসদ অনুপম শাহজাহান জয় ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল।

যোগাযোগ করা হলে সখীপুরের ইউএনও ও মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান প্রশাসক আমিনুর রহমান আজ দুপুরে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, বাদীপক্ষ মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন বলে শুনেছি। এ বিষয়ে আর বিস্তারিত কোনো মন্তব্য করেননি তিনি।

আরও পড়ুন