সীতাকুণ্ডে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী
ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পালাতক।

মারা যাওয়া ওই নারীর নাম খাদিজা বেগম (৩৫)। তিনি সলিমপুর ইউনিয়নের মো. ওয়াসিমের স্ত্রী। এই দম্পতির তিন বছর বয়সী এক কন্যাসন্তান রয়েছে। খাদিজার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. শাহাদাৎ হোসেন প্রথম আলোকে বলেন, দীর্ঘদিন ধরে ওই দম্পতির মধ্যে ঝগড়া-বিবাদ লেগে ছিল। তাঁদের প্রতিবেশীরা তাঁকে জানিয়েছেন, গতকাল শনিবার রাতে খাদিজা মারা যাওয়ার এক ঘণ্টা আগেও স্বামী-স্ত্রীর মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। এ সময় ওয়াসিম খাদিজাকে বেধড়ক মারধর করেন। প্রতিবেশীদের কেউ কেউ ধারণা করছেন, প্রচণ্ড মারধরের সময়ই খাদিজা মারা গেছেন। আবার অনেকে বলেছেন, মারধরের যন্ত্রণা সহ্য করতে না পেরে খাদিজা আত্মহত্যা করেছেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেলওয়ার হোসেন বলেন, ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেলে ওয়াসিম পালিয়ে যান। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত বলা যাবে ঘটনাটি হত্যা, নাকি আত্মহত্যা।