রংপুরে মোটরসাইকেল-অটোরিকশাসহ গ্রেপ্তার ৭

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রংপুর জেলা পুলিশের অভিযানে আন্তজেলা চোর চক্রের সক্রিয় সদস্য সন্দেহে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, তাঁদের কাছ থেকে চুরি হওয়া চারটি মোটরসাইকেল ও ব্যাটারিচালিত তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন: আবু হানিফ, কাজী নুর ইসলাম, ফেরদৌস হোসেন, ওমর ফারুক, জাকির হোসেন, রফিকুল ইসলাম ও লাল চাঁদ।

আজ বৃহস্পতিবার দুপুরে রংপুর পুলিশ লাইনসে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, রংপুর সদর উপজেলার গোকুলপুর বকশিপাড়া এলাকার ব্যবসায়ী ফজলুল হকের বাড়ি থেকে গত মার্চ মাসে দুটি মোটরসাইকেল চুরি হয়। তাঁর অভিযোগের পরিপ্রেক্ষিতে নীলফামারীর জলঢাকা উপজেলার চিহ্নিত চোর আবু হানিফকে রংপুর নগরের ধাপ এলাকা থেকে গত বুধবার গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। হানিফের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে লালমনিরহাট, নীলফামারী ও রংপুরে অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা, সক্রিয় সদস্যসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এসব মোটরসাইকেল ও অটোরিকশার আনুমানিক মূল্য দশ লাখ টাকা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, ফজলে ইলাহী, সাইফুর রহমান সাইফ (এ সার্কেল), মারুফ হোসেন (বি সার্কেল), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান।