ঈশ্বরদীতে বাসচাপায় শ্রমিক ও ড্রামট্রাকে পিষ্ট হয়ে কলেজছাত্রীর মৃত্যু

পাবনার ঈশ্বরদী উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। উপজেলার ঢুলটি এলাকার পাবনা-ঈশ্বরদী সড়কে আজ শুক্রবার সকালে এবং গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাহাপুরের বাঁশেরবাদা বাজারে ঘটনা দুটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন হামিদুর প্রামাণিক (৩৫) ও আনিকা শার্মিলা পিয়া (২২)। বাসের নিচে চাপা পড়ে শ্রমিক হামিদুর ও বালুবোঝাই ড্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে কলেজছাত্রী আনিকা শার্মিলা পিয়ার মৃত্যু হয়। আহত হয়েছেন কলেজছাত্রীর বাবা আশরাফুল ইসলাম।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদীর একটি ফিড মিলে ডিউটি শেষ করে ঈশ্বরদী-পাবনা সড়ক দিয়ে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন হামিদুর। ঢুলটি এলাকা পার হওয়ার সময় পেছন থেকে দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস হামিদুরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। হামিদুরের বাড়ি উপজেলার ভাদুর বটতলা এলাকায়।

অন্যদিকে গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে পাবনা থেকে বাবা আশরাফুল ইসলামের মোটরসাইকেলে চড়ে বাড়ি ফেরার সময় বেপরোয়া গতির বালুবোঝাই ড্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান আনিকা শার্মিলা। তিনি পাবনা এডওয়ার্ড কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। আহত আশরাফুল ইসলাম ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ওই বাস ও ড্রামট্রাক আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।