একের পর এক গাড়ি গেল তাঁর ওপর দিয়ে

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে নান্দাইল উপজেলার মুশুলি ইউনিয়নের পালাহার এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৪৫)। তিনি উপজেলার পালাহার গ্রামের আবদুল জব্বারের ছেলে। নুরুল ইসলাম কৃষিকাজের পাশপাশি নান্দাইল চৌরাস্তায় একটি হোটেল পরিচালনা করতেন।

পুলিশ জানায়, গতকাল রাতে হোটেল থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন নুরুল। সঙ্গে আরেকজন যাত্রী ছিলেন। পালাহার এলাকায় পৌঁছালে থেমে থাকা একটি পিকআপের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার মাঝখানে ছিটকে পড়েন নুরুল। এ সময় বেশ কয়েকটি যানবাহন তাঁর ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। অপর আরোহী রাস্তার পাশে গিয়ে পড়েন। তিনিও গুরুতর আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

নান্দাইল মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান বলেন, ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এ কারণে দুর্ঘটনার খবরটি মহাসড়ক থানার পুলিশ তাৎক্ষণিকভাবে জানতে পারেনি। পরে খবর পেয়ে সড়কের মাঝখান থেকে লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।