তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীতে তিন বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুরে শ্রীবরদী উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইসমাইল হোসেন (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীবরদী থানায় ইসমাইলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর আজ শুক্রবার ভোরে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। শিশুটি বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শিশুটির মা ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুর ১২টার দিকে শিশুটিকে ঘুম পাড়িয়ে রেখে ধানখেতে কাজ করতে যান শিশুটির মা। এ সময় বাড়িতে কোনো অভিভাবক না থাকার সুযোগ নিয়ে ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করেন ইসমাইল। পরে শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে কৌশলে পালিয়ে যান ইসমাইল। এরপর শিশুটির মায়ের মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোরে ইসমাইলকে গ্রেপ্তার করে পুলিশ।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার প্রথম আলোকে বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ইসমাইলকে একমাত্র আসামি করে মামলা করেছেন। পুলিশের প্রাথমিক তদন্তে ধর্ষণ ঘটনার সত্যতা পাওয়া গেছে। গ্রেপ্তার ইসমাইলকে থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।