এবার সাদা রঙের ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে এবার সাদা রঙের ৯ শত ৪০টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও বিজিবি-আনসারের যৌথ দল। এ ঘটনায় জাহেদা বেগম (৪৭) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে টেকনাফের দমদমিয়ায় বিজিবির তল্লাশিচৌকিতে এই ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার জাহেদা বেগম টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়ার মৃত সৈয়দ উল্লাহর স্ত্রী।

টেকনাফ সার্কেল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুস সালাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিজিবি ও আনসার ব্যাটালিয়নের সমন্বয়ে গঠিত একটি যৌথ বাহিনী বৃহস্পতিবার রাতে দমদমিয়া বিজিবি চেকপোস্টে একটি গাড়িতে তল্লাশি চালিয়ে জাহেদা বেগমকে সাদা রঙের ৯ শত ৪০টি ইয়াবাসহ গ্রেপ্তার করে।

জাহেদার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার নারীকে আদালতের মাধ্যমে কারাগারের পাঠানো হয়েছে।

ইয়াবাসহ নারী গ্রেপ্তার
কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকা থেকে গতকাল শুক্রবার ভোরে ৪ হাজার ইয়াবাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম আয়েশা সিদ্দিকা। বাড়ি জোয়ারিয়ানালা এলাকায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর প্রথম আলোকে বলেন, ইয়াবাসহ ওই নারীকে হাতেনাতে আটক করে পুলিশ। এ সময় তাঁর কাছ থেকে ইয়াবা বিক্রির ৪ লাখ ৭৯ হাজার ৭১২ টাকা ও পাঁচটি মুঠোফোন সেট উদ্ধার করা হয়েছে।