লোহাগড়ায় বখাটের হাতুড়ি পেটায় স্কুলছাত্রী হাসপাতালে

নড়াইলের লোহাগড়ায় আজ শনিবার ভোরে বখাটের হাতুড়ি পেটার শিকার হয়েছে অষ্টম শ্রেণির এক ছাত্রী। গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। অভিযুক্ত বখাটের নাম ওবায়দুর রহমান (২০)। তিনি উপজেলার দীননাথপাড়ার আজিম মোল্লার ছেলে। ওবায়দুর স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার পর আর পড়াশোনা করেনি। পুলিশ এ ঘটনায় ওবায়দুরের সহযোগী কাবুল জোমাদ্দারকে (২৬) আটক করেছে। কাবুল দীননাথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী।

ওই শিক্ষার্থী ও তার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ ভোর সাড়ে ছয়টার দিকে প্রাইভেট পড়তে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল মেয়েটি। পথে গোবিন্দপাড়া রাস্তার ওপর মোটরসাইকেল নিয়ে এসে ওবায়দুর ও কাবুল তার পথ আটকায়। কাবুল মেয়েটিকে ধরে রাখে এবং ওবায়দুর উপর্যুপরি হাতুড়িপেটা করে। সেখান থেকে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। মেয়েটির স্বজনরা জানান, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকে ওবায়দুর তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত, কুপ্রস্তাব দিত। বিষয়টি ওবায়দুরের অভিভাবককেও জানানো হয়েছে।

আজ সকালে ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যান নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন। দুপুরে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ ও ইউএনও মুকুল কুমার মৈত্র ঘটনাস্থালে যান।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন প্রথম আলোকে জানান, ‘দীর্ঘদিন ধরে এভাবে ওই বখাটে মেয়েটিকে বিরক্ত করেছে, তা পুলিশকে জানালে এর আগেই প্রতিকার হতো। যা হোক, মূল অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা হচ্ছে।’