কাভার্ড ভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া পিকআপ। ২৭ মে, দরগাগেট, ইছাখাদা, মাগুরা। ছবি: কাজী আশিক রহমান
কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া পিকআপ। ২৭ মে, দরগাগেট, ইছাখাদা, মাগুরা। ছবি: কাজী আশিক রহমান

মাগুরা সদর উপজেলায় কাভার্ড ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আজ সোমবার সকাল ছয়টার দিকে উপজেলার ইছাখাদা এলাকার দরগাগেটের সামনে আরএফএল কোম্পানির একটি কাভার্ড ভ্যান ও একটি পিকআপের মধ্যে এ সংঘর্ষ হয়।

নিহত ব্যক্তিরা হলেন নাইম হোসেন (২৭) ও শাহাদাত হোসেন (২৪)। নাইম কাভার্ড ভ্যানের চালকের সহকারী ছিলেন। তাঁর বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার দয়ারাম গ্রামে। তিনি মাগুরা আরএফএল কোম্পানির ডিপোতে চাকরি করতেন। শাহাদাত পিকআপটির চালক ছিলেন। তিনি মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ বালাসুর গ্রামের শাহাজাহান বয়াতির ছেলে।

এই ঘটনায় আহত দুজন হলেন আরএফএলের গাড়িচালক তুহিন হোসেন ও পিকআপের চালকের সহকারী মো. সুমন। তাঁদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ জানিয়েছেন, মাগুরা আরএফএলের ডিপো থেকে মালবাহী কাভার্ড ভ্যানটি বেরিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। খালি পিকআপটি ঝিনাইদহ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ইছাখাদা এলাকায় দুটি যানের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই দুজন নিহত হন। নিহত ব্যক্তিদের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানিয়েছেন, আরএফএলের গাড়িটি পণ্যবোঝাই ছিল। পিকআপটি ছিল খালি। সংঘর্ষের পর পিকআপটি ছিন্নভিন্ন হয়ে যায়। দুর্ঘটনা যেখানে ঘটেছে, সেখানে একটি ঝুঁকিপূর্ণ বাঁক রয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা।