রাজধানীতে সড়কে প্রাণ গেল স্ত্রীর, স্বামী আহত

ঈদের কেনাকাটা শেষে ঘরে ফিরছিলেন স্বামী-স্ত্রী। তবে ঢাকার শাহবাগ এলাকায় এলে তাঁদের মোটরসাইকেলে একটি গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন স্ত্রী। এ ছাড়া স্বামী আহত হন।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার দিবাগত রাতে শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে। এ ঘটনায় নিহত ওই নারীর নাম নুরুন নাহার (২৫)। তাঁর স্বামীর নাম মো. আবদুল হালিম। আজ শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে নুরুন নাহারের স্বজনেরা তাঁর লাশ গ্রামের বাড়ি নিয়ে যান।

নুরুন নাহারের মামাতো ভাই নুরে আলম বলেন, কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার লাগপুরে নুরুন নাহারের গ্রামের বাড়ি। নুরুন নাহার তাঁর স্বামী ও দুই সন্তান নিয়ে ঢাকার ভাটারার খন্দকার বাড়ির মোড় সোলামাইথ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। গতকাল বিকেলে ঈদ উপলক্ষে কেনাকাটা করতে হালিম ও নাহার বের হন। কেনাকাটা শেষে নিউমার্কেট থেকে বাসার উদ্দেশে মোটরসাইকেল করে রওনা দেন তাঁরা। এরপর শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে এলে রাত আনুমানিক তিনটার দিকে একটি গাড়ি হালিমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজন সড়কের দুদিকে ছিটকে পড়েন। এ অবস্থায় গাড়িটি নুরুন নাহারের ওপর উঠে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান। অন্যদিকে আবদুল হালিম সামান্য আহত হন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শাহবাগ থানার উপপরিদর্শক চম্পক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নুরুন নাহারের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে তাঁর লাশ গ্রামের বাড়িতে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত গাড়ি জব্দ ও চালককে আটক করা হয়েছে।