বাঁশখালীতে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রাম জেলার বাঁশখালীতে রুস্তম আলী (৪০) নামে এক ব্যক্তিকে তাঁর নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে সরল ইউনিয়নের হাজিরখীল এলাকায় ঘটনাটি ঘটে। রাত ১২টার দিকে গুলিবিদ্ধ রুস্তম আলীকে বাঁশখালী উপজেলা হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

রুস্তম আলীর ভাইপো নাছির উদ্দিনের দাবি, রাতের বেলা তাঁর চাচাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মো. হামিদ নামের এক স্থানীয় ব্যক্তি। অন্ধকারে ওই ব্যক্তির সঙ্গে কথা বলার একপর্যায়ে বাড়ির অদূরে কয়েক জন দুর্বৃত্ত রুস্তমকে লক্ষ্য করে গুলি করে। এ সময় বাড়ির লোকজন তাঁকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রুস্তমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হামিদ নামে ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জুবুরিয়া শারমিন বলেন, রুস্তমের মুখ, গলা, বুকে এবং পেটে একাধিক ছররা গুলি লেগেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব গুলি অস্ত্রোপচার করে বের করার ব্যবস্থা নেই। সে জন্য রুস্তমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। যারা গুলি করেছে তাদের আটকের চেষ্টা চলছে।