গণমানুষের ভালোবাসায় জীবন ধন্য, ঈদ শুভেচ্ছায় বললেন এরশাদ

এইচ এম এরশাদ
এইচ এম এরশাদ

সংসদে বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

আজ বুধবার বেলা ১১টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এরশাদ এ কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ‘এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য।’ তিনি বলেন, ‘ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক।’ তিনি আরও বলেন, আগামীর বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে।

এ সময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাংসদ জি এম কাদের দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, ‘আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলব।’

বেলা ১১টায় হুসেইন মুহম্মদ এরশাদ বনানী অফিসে পৌঁছালে উপস্থিত শত শত নেতা-কর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তাঁরা পার্টির চেয়ারম্যান এরশাদ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, সাংসদ গোলাম কিবরিয়া টিপু, সাংসদ ফখরুল ইমাম, শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, এ টি ইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আবুল খায়ের, জহির উদ্দিন জহির, এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এম এ রাজ্জাক খান, সালাউদ্দিন খোকা, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, মাহমুদ আলম, আবু সাদেক বাদল, আবদুস সাত্তার, সুজন দে, আবু তৈয়ব, আবুল কালাম আজাদ, সালাহ উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, জাকির হোসেন মৃধা, হাজি সিরাজ, আনোয়ার হোসেন তোতা প্রমুখ।