বোরহানউদ্দিনে বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই সহোদর নিহত

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই সহোদর নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সোয়া দুইটার দিকে ভোলা-চরফ্যাশন আন্তমহাসড়কের ইদারামূল দাখিল মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মো. সোহাগ (২৫) ও ইকবাল হোসেন রুবেল (২৭)। ওমানপ্রবাসী সোহাগ সম্প্রতি বাড়িতে এসেছেন, রুবেল ঢাকায় একটি হোটেলে চাকরি করেন। তাঁরা পাশের দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ছোটধলী গ্রামের আবুল কালামের ছেলে। তাঁদের একটি করে সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহত দুজনের স্বজন সূত্রে জানা গেছে, সকালের দিকে দুই ভাই মোটরসাইকেল নিয়ে কাজে বেরিয়েছিলেন। ফেরার পথে রবীন চৌধুরী এক্সপ্রেস নামের বাসের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাঁরা সড়কে পড়ে গেলে বাসটি তাঁদের চাপা দিয়ে চলে যায়। সোহাগ ও রুবেলকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকাবাসী জানিয়েছেন, পালিয়ে যাওয়ার সময় পথে তাঁরা বাসটি আটক করেন।

নিহত ব্যক্তিদের পরিবার সূত্রে জানা গেছে, রুবেলের এক ছেলে, সোহাগের এক মেয়ে। ঈদ উপলক্ষে সোহাগ কয়েক দিন আগে ওমান থেকে দেশে আসেন। অন্যদিকে রুবেলও ঢাকা থেকে পরিবার নিয়ে ঈদের ছুটিতে বাড়ি আসেন। তাঁদের বাড়ি দৌলতখান উপজেলায় হলেও সীমানা কাছে হওয়ায় বোরহানউদ্দিন দিয়েই তাঁদের যাতায়াত। সকালে তাঁরা ওই মোটরসাইকেল বোরহানউদ্দিন থেকে ভাড়ায় নিয়ে ছিলেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, বাসটি তাঁরা জব্দ করেছেন। ভোলা সদর হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত হবে। নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর আনুষ্ঠানিক ব্যবস্থা নেবেন তাঁরা।