সেতুর নিচে ডোবায় বৃদ্ধার লাশ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সেতুর নিচের ডোবা থেকে এক অজ্ঞাতনামা বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদূরে ১৮২ নম্বর রেলসেতুর নিচের ডোবায় উপুড় অবস্থায় বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তাঁরা ভানুগাছ রেলওয়ে স্টেশনমাস্টারকে বিষয়টি জানান।

আখাউড়া-সিলেট রেলপথের ভানুগাছ রেলওয়ে স্টেশনমাস্টার মো. সেলিম হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, সকালে খবর পেয়ে ভানুগাছ থেকে শ্রীমঙ্গল অভিমুখী ১৮২ নম্বর রেলসেতুর নিচে গিয়ে বৃদ্ধার লাশ দেখতে পান। তিনি প্রথমে কমলগঞ্জ থানা ও পরে শ্রীমঙ্গল রেলওয়ে থানাকে ঘটনাটি অবহিত করেন।

ঘটনাস্থলে আসা কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে তিনি ঘটনাস্থলে আসেন। স্থানটি রেলওয়ে থানার অধীন বলে লাশ উদ্ধার ও পরবর্তী ব্যবস্থা নিতে হবে রেলওয়ে থানাকে। তিনিও রেলওয়ে থানাকে তা অবহিত করেছেন বলে জানান।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক মো. ইসমাইল মাহমুদ বলেন, তিনি ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠিয়েছেন। লাশটি উদ্ধারের পর বৃদ্ধার পরিচয় বের করার চেষ্টা করা হবে বলে তিনি জানান।

স্থানীয় লোকজনের ধারণা, ভোরে রেলসেতু অতিক্রমের সময় কোনো একটি ট্রেনের ধাক্কায় বৃদ্ধা সেতুর নিচের ডোবায় পড়ে মারা গেছেন।