চরভদ্রাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রাসনে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের ছমির ব্যাপারী ডাঙ্গী গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তাঁর স্বামী পলাতক রয়েছেন।

মারা যাওয়া তরুণীর নাম হাজেরা বেগম (২০)। তিনি ওই গ্রামের সোরমান খানের মেয়ে। চার বছর আগে একই গ্রামের শেখ আমজাদের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের তিন বছর বয়সী একটি ছেলে রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে বাড়ির একটি কক্ষে হাজেরাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর শ্বশুর বাড়ির লোকজন। ওই কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এই ঘটনার পর আমজাদ পালিয়ে গেছেন। স্থানীয়রা জানিয়েছেন, আমজাদ পেশায় ঠিকাদার।

আমজাদের মামা লোকমান মৃধা দাবি করেন, মাটি কাটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে ফাঁস নেন হাজেরা। তবে হাজেরার ভাই বাদশা খা অভিযোগ করেন, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন তাঁর বোনকে নির্যাতন করে হত্যা করেছে । তারপর লাশ ঝুলিয়ে রাখা হয়। তিনি বলেন, দুপুর পৌনে ১২ টার দিকে হাজেরার সঙ্গে মুঠোফোনে তাঁর কথা হয়েছে। হাজেরা স্বাভাবিক কথা-বার্তাই বলেছেন। অস্বাভাবিক কোনো ইঙ্গিত তিনি পাননি।

চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) শরিফ আবদুল বাকির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে।