মাইক্রোবাসের ধাক্কা, মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত

মাগুরায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। শুক্রবার রাত আটটার দিকে মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের ইছাখাদা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দ্য একমি ল্যাবরেটরিজের বিক্রয় প্রতিনিধি কৃষ্ণপদ বিশ্বাস (৩৫) ও তাঁর ছেলে সাম্য বিশ্বাস (৪)। এই ঘটনায় কৃষ্ণপদর স্ত্রী নীলিমা বিশ্বাস আহত হয়েছেন। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি আশঙ্কামুক্ত।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, রাত আটটার দিকে কৃষ্ণপদ বিশ্বাস তাঁর স্ত্রী নীলিমা বিশ্বাস ও ছেলে সাম্যকে নিয়ে সদর উপজেলার আলমখালী এলাকা থেকে লক্ষ্মীকান্দর গ্রামের বাড়িতে ফিরছিলেন। মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের ইছাখাদা এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাঁদের ধাক্কা দেয়। এতে তাঁরা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এলাকাবাসী তাঁদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যর চিকিৎসক বাবা–ছেলেকে মৃত ঘোষণা করেন।

আহত নীলিমা বিশ্বাসকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি ওই হাসপাতালরে স্টাফ নার্স বলে জানা গেছে। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, পুলিশ ঘাতক মাইক্রোবাসের সন্ধান চালাচ্ছে।