শেরপুরে দুটি গাড়ির সংঘর্ষে নিহত ১

বগুড়ার শেরপুরে একটি পিকআপের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মনোয়ার হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি পিকআপের চালকের পাশে বসে ছিলেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ছোনকা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে একটি পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ার হোসেনের বাড়ি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া গ্রামে। তিনি লাভেলো আইসক্রিম কোম্পানির একজন কর্মচারী ছিলেন।

প্রত্যক্ষদর্শী দুজন ব্যক্তি বলেন, পিকআপে লাভেলো আইসক্রিম কোম্পানির ফ্রিজ ছিল। গাড়িটি সিরাজগঞ্জ থেকে বগুড়ার যাচ্ছিল। একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা সিরাজগঞ্জগামী একটি প্রাইভেটকারের সঙ্গে পিকআপটির সংঘর্ষ ঘটে। এতে পিকআপটি সড়কে হেলে পড়ে। চালকের কেবিনের আসনে বসে থাকা মনোয়ার হোসেন পিকআপটির দরজা খুলে বের হওয়ার সময় গাড়িটির নিচে চাপা পড়েন।

দুর্ঘটনার পর স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়ার হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) কাজল নন্দী প্রথম আলোকে বলেন, মহাসড়কে বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর উভয় গাড়ির চালক পালিয়েছেন। গাড়ি দুটি জব্দ করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়াসহ নিহত ব্যক্তির পরিবারকে গতকাল রাতে লাশ হস্তান্তর করা হয়েছে।