ফতুল্লায় একই পরিবারের ৪ জন দগ্ধ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বাবা-মেয়েসহ একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে পাগলা চিতাশাল এলাকায় এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ ব্যক্তিরা হলেন গৃহকর্তা আবদুল আলিম (৬৮), তাঁর মেয়ে শিউলী আক্তার (৩৬), শিউলীর মেয়ে যূথী আক্তার (১৪) ও তানজিলা (৫)। পুলিশ বলছে, ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের লিকেজ থেকে গ্যাস বেরিয়ে জমে গিয়েছিল। মশার কয়েল জ্বালাতে গেলে আগুন লেগে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন প্রথম আলোকে জানান, সদর উপজেলার ফতুল্লার আবদুল আলিমের টিনশেড বাড়িতে চারজন অগ্নিদগ্ধ হয়েছেন। স্থানীয় লোকজন তাঁদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছে। আগুনে ওই বাড়ির তিনটি ঘরের আসবাবপত্র, কাপড়সহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আগুনে ঘরের দেয়ালের বিভিন্ন স্থান ফেটে গেছে। ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে আগুন লেগে থাকতে পারে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে জানান, আগুনে আবদুল আলিমের শরীরের শতকরা ৪৮ ভাগ, তাঁর মেয়ে শিউলীর ৯৮ ভাগ, শিউলীর মেয়ে যূথীর ১৮ এবং তানজিলার ২৪ ভাগ দগ্ধ হয়েছে। তাঁদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।