নন্দীগ্রামে ভটভটি উল্টে দুই সহোদর নিহত

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় মহিষবাহী শ্যালো ইঞ্জিনচালিত যান ভটভটি উল্টে ব্যবসায়ী দুই ভাই নিহত হয়েছেন। স্থানীয় লোকজন জানান, ভটভটি উল্টে মহিষের নিচে চাপা পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। দুর্ঘটনায় একটি মহিষও মারা গেছে।

গতকাল রোববার রাত ১১টার দিকে নন্দীগ্রাম উপজেলার পদ্মপুকুর নামক স্থানে কুমিড়া-পণ্ডিতপুকুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন নন্দীগ্রাম উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের গরু ব্যবসায়ী আঙ্গুর আলী (৪৫) ও তাঁর ছোট ভাই হাবিবুর রহমান (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহীর একটি হাট থেকে দুটি মহিষ কিনে ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন গরু ব্যবসায়ী দুই ভাই আঙ্গুর ও হাবিবুর। রাত ১১টার দিকে বাড়ি পৌঁছানোর কয়েক মিনিট আগে বসতবাড়ির কাছাকাছি পদ্মপুকুর মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে যায়। এতে ভটভটির নিচে চাপা পড়ে মহিষসহ যাত্রী আঙ্গুর ও হাবিবুর। দুই ভাইয়ের সঙ্গে চাপা পড়া একটি মহিষও ঘটনাস্থলে প্রাণ হারায়। দুর্ঘটনার পর পালিয়ে যান ভটভটিচালক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম থানার কুমিড়া পণ্ডিতপুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন উল্টে যাওয়া ভটভটির নিচ থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে। মহিষের নিচে চাপা পড়ে তাঁদের মৃত্যু হয়েছে। চালক পলাতক। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় মামলা হয়েছে।