বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির উদ্যোগের বিরুদ্ধে আন্দোলন গণফোরামের

সরকার বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ গ্রহণের পাঁয়তারা করছে জানিয়ে গণফোরাম এর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছে।

আজ মঙ্গলবার রাজধানীর আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ঢাকা মহানগর উত্তর শাখা আহ্বায়ক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, সরকার বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ গ্রহণ করছে। এ ব্যাপারে তাঁরা জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। এ ছাড়া ধানের ন্যায্যমূল্য না পেয়ে দেশের বিভিন্ন স্থানে কৃষকের ধানে আগুন লাগিয়ে দেওয়া, রাস্তায় ধান ফেলে কৃষকের প্রতিবাদ জানানোর ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা প্রকাশ করা হয়। সভায় আরও এক প্রস্তাবে গণতন্ত্র, আইনের শাসন, সুষ্ঠু ভোটাধিকার প্রতিষ্ঠায় সংগঠন গড়ে তোলার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সভাপতিত্ব করেন গণফোরাম ঢাকা মহানগর উত্তর শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় সভাপতি পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) আমসা আ আমীন। সভায় বক্তব্য দেন সংগঠনের নির্বাহী সভাপতি আবু সাইয়িদ, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, সভাপতি পরিষদ সদস্য জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম, মহানগর উত্তর কমিটির যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় স্থায়ী পরিষদ সদস্য হারুনুর রশীদ তালুকদার প্রমুখ।