কাটা হাত খুঁজছে পুলিশ

প্রতিপক্ষের হামলায় দুই হাত হারানো জালাল উদ্দিন। ছবিটি আজ সকালে হাসপাতালের জরুরি বিভাগ থেকে তোলা। ছবি: প্রথম আলো
প্রতিপক্ষের হামলায় দুই হাত হারানো জালাল উদ্দিন। ছবিটি আজ সকালে হাসপাতালের জরুরি বিভাগ থেকে তোলা। ছবি: প্রথম আলো

নাটোরের গুরুদাসপুরে মো. জালাল উদ্দিন (৫০) নামের এক ব্যক্তির দুই হাত কনুই থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে ডান হাতটির খোঁজ পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর বাঁধ এলাকায় এ ঘটনা ঘটেছে।

জালাল উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক বলেন, সকাল আটটার দিকে জালালকে জরুরি বিভাগে আনা হয়। তাঁর ডান হাতের কনুই থেকে নিচের অংশটি ছিল না। আর বাঁ হাতের কনুইয়ের নিচের অংশটি প্রায় বিচ্ছিন্ন ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জালালের অবস্থা আশঙ্কাজনক।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, কী কারণে ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি। জালালের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো অভিযোগ দেওয়া হয়নি। তবে বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পূর্ববিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।