গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাঁশের খুঁটিতে টেলিভিশনের অ্যানটেনা স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ও ছেলে মারা গেছেন। গতকাল বুধবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামের মো. এমারত হোসেন (৪৫) এবং তাঁর ছেলে মো. সেলিম হোসেন (২০)। এমারত একজন মৌসুমি ফল বিক্রেতা। তাঁর ছেলে স্থানীয় একটি কলেজে পড়াশোনার পাশাপাশি কারখানায় চাকরি করতেন।

রায়েদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সফিকুল হাকিম মোল্লা বলেন, কালডাইয়া গ্রামে ডিশের সংযোগ নেই। বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখার জন্য বাবা-ছেলে লম্বা কাঁচা বাঁশের খুঁটির মাথায় অ্যানটেনা বেঁধে মাটিতে পোঁতার চেষ্টা করছিলেন। একপর্যায়ে পাশের বিদ্যুৎ লাইনের খোলা তারের ওপর বাঁশটি পড়ে যায় এবং বাবা-ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এলাকাবাসী ও স্বজনেরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় সেবা হাসপাতালে নেন। পরে রাত ৮টার দিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে বাবা-ছেলের লাশ হস্তান্তর করা হয়েছে।