ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, আরোহী নিহত

যশোরের চৌগাছা উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর দুই আরোহী আহত। আজ বৃহস্পতিবার সকালে চৌগাছা উপজেলার মুক্তদাহ মোড় এলাকায় চৌগাছা-কোটচাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মাজহার আলী (৭০)। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের সদর আলীর ছেলে।

আহত দুজন হলেন মোটরসাইকেল আরোহী আনিছুর রহমান (৫০) ও হাসেম আলী (৪০)। তাঁদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আনিছুর রহমান ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের ইব্রাহিম হোসেনের এবং হাশেম আলী চৌগাছা উপজেলার পুড়াহুদা গ্রামের মিকাইল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় এক ব্যক্তি জানান, আজ সকালে তিনজন একটি মোটরসাইকেলে করে চৌগাছা থেকে চৌগাছা-কোটচাঁদপুর সড়ক দিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলটি চৌগাছা উপজেলার মুক্তদাহ মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মোটরসাইকেল আরোহীর সবাই আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাঁদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টায় মাজহার আলী মারা যান। অপর দুজন হাসপাতালে ভর্তি।

চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম এই দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।