ময়মনসিংহে নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ময়মনসিংহে নিখোঁজের তিন দিন পর শফিকুল ইসলাম ওরফে শপু (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরের হাবুন ব্যাপারীর মোড় এলাকার পরিত্যক্ত জমির আবর্জনার স্তূপ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

এর আগে গত সোমবার শফিকুল ইসলাম নিখোঁজ হন। নিখোঁজের ঘটনায় শফিকুল ইসলামের দ্বিতীয় স্ত্রী আফরোজা শেখ ইতি বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শফিকুল ইসলাম ময়মনসিংহ নগরের বাঁশবাড়ি কলোনি এলাকার বাসিন্দা ছিলেন। তাঁর বাবার নাম সরুজ মিয়া।

পুলিশ জানায়, প্রথম স্ত্রী মাহমুদার সঙ্গে সাত বছর আগে শফিকুলের বিয়ে হয়। তাঁদের চার বছর বয়সী একটি ছেলে আছে। মাহমুদা শফিকুলের মায়ের সঙ্গে বাঁশবাড়ি কলোনিতে বসবাস করেন। বছর খানিক আগে শফিকুল আফরোজাকে বিয়ে করেন। আফরোজা নগরের হাবুন ব্যাপারী মোড় এলাকায় বসবাস করেন। শফিকুল ইসলাম বেশির ভাগ সময় দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকতেন।

জিডিতে উল্লেখ করা হয়, গত সোমবার থেকে শফিকুল নিখোঁজ। ওই দিন সারা দিন শফিকুলের মুঠোফোনে ফোন করা হলেও কেউ তা ধরেননি। পরের দিন মঙ্গলবার থেকে মুঠোফোন বন্ধ পাওয়া যায়। ওই দিনই দ্বিতীয় স্ত্রী ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় জিডি করেন। আজ আফরোজার বাড়ির কাছাকাছি এলাকার আবর্জনার স্তূপের কাছ থেকে পুলিশ শফিকুলের লাশ উদ্ধার করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনসুর আহমেদ বলেন, শফিকুলের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি।