পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সন্ত্রাসী বি ক্লাস রনি আহত

ববগুড়ায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল্লাহ আল জোনায়েদ ওরফে রনি (৩৫) নামের এক সন্ত্রাসী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে বগুড়া শহরের আদর্শ কলেজ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।


রনির বাড়ি শহরের হাকির মোড় এলাকায়। বগুড়ায় তিনি ‘বি ক্লাস’ রনি নামে পরিচিত ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, রনির বিরুদ্ধে সদর থানায় অস্ত্র, মাদক, নারী নির্যাতন, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে আটটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, ডিবি পুলিশের একটি টহল দল পরিদর্শক আসলাম আলী নেতৃত্বে আদর্শ কলেজের সামনে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে পুলিশ সেখানে থেকে আহত অবস্থায় রনিকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে যায়। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিনটি গুলি এবং একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা জেলা পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।