'শুধু সেলফিলীগ হলে চলবে না'

বগুড়া সদর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতার সমর্থনে জেলা যুবলীগের উদ্যোগে নির্বাচনী প্রতিনিধিসভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে শহরের শহীদ টিটু মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শুধু সেলফিলীগ হলে চলবে না। উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে ভোট চাইতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। প্রতিনিধি সভা উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান ও সদর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী টি জামান নিকেতা প্রমুখ বক্তব্য দেন।

সভায় জাহাঙ্গীর কবির নানক বলেন, সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হলে শেখ হাসিনার, সততার ও বগুড়ার জয় হবে। আর নিকেতো পরাজিত হলে কালো টাকার জয় এবং সততার পরাজয় হবে। ঠাকুরগাঁওয়ের মির্জা ফখরুল বগুড়াবাসীর ভোট নিয়ে সংসদে না গিয়ে বিশ্বাসঘাতকতা করেছেন।

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, ‘শুধু সেলফিলীগ হলে চলবে না। আগামী ২৪ জুন বগুড়া সদর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে।’

একাদশ জাতীয় নির্বাচনে বগুড়া-৬ (সদর) আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি শপথ না নেওয়ায় এই আসনে উপনির্বাচন হচ্ছে। এবারও বিএনপি প্রার্থী রয়েছে নির্বাচনে।