গৃহবধূর ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

ঢাকার দোহার উপজেলায় এক গৃহবধূর আপত্তিকর অবস্থার ভিডিও কৌশলে মুঠোফোনে ধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন উপজেলার লটাখোলা বিলেরপাড় গ্রামের আবদুস সালাম (৩৫) ও একই গ্রামের মো. মাসুদ রানা (৩২)।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৭ মে রাতে ওই গৃহবধূ তাঁর নিজ ঘরে পোশাক পরিবর্তন করছিলেন। এ সময় আগে থেকে ওত পেতে থাকা সালাম ও মাসুদ ঘরের জানালার ফাঁক দিয়ে কৌশলে গৃহবধূর ওই অবস্থার ভিডিও মুঠোফোনে ধারণ করে সংরক্ষণ করেন। এরপর বিভিন্ন সময়ে তাঁরা গৃহবধূর ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করেন। প্রথম ধাপে তাঁদের ২০ হাজার টাকা দেন গৃহবধূ। পরবর্তী সময়ে আবার চাঁদা চেয়ে গৃহবধূকে তাঁরা চাপ দিলে তিনি দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেন। যুবকদের গ্রেপ্তারে পুলিশ ওই গৃহবধূকে দিয়ে ফাঁদ পাতে। গতকাল রাতে চাঁদা দেওয়ার কথা বলে দুই যুবককে ডেকে পাঠান ওই গৃহবধূ। ওই সময় স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাঁদের গ্রেপ্তার করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাত হোসেন। তিনি বলেন, গ্রেপ্তার দুই যুবকের দুটি মুঠোফোন জব্দ করা হয়েছে। তিনি বলেন, ভুক্তভোগী গৃহবধূ গতকাল রাতে তিনজনের নামসহ অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে দোহার থানায় একটি মামলা করেছেন। মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার সকালে ওই দুই যুবককে আদালতে পাঠানো হয়েছে।