ময়মনসিংহে নিখোঁজ তিন বোনের একজন উদ্ধার

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইকান্দি গ্রামে নিখোঁজ সমবয়সী তিন বোনের মধ্যে একজনকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে শেরপুরের নকলা উপজেলা থেকে তাকে উদ্ধার করা হয়। বাকি দুই বোনের সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ। তাদের উদ্ধারে অভিযান চলছে।

উদ্ধার কিশোরীর নাম পপি। সে পুলিশ হেফাজতে আছে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা-পুলিশের যৌথ অভিযানে গতকাল পপিকে উদ্ধার করা হয়। পপির দুই বোন চম্পা ও রাজিয়াকে উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে তিনজনকে উদ্ধারের পর বিস্তারিত জানানো হবে। পপিকে উদ্ধারের পর বাকি দুজনের অবস্থান জানতে পেরেছে পুলিশ।

পুলিশের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, তিন বোনকে কৌশলে অপহরণ করা হতে পারে। এর সঙ্গে একাধিক ব্যক্তি যুক্ত থাকতে পারেন। উদ্ধারের পর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গত শুক্রবার রাতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি গ্রামে নিজেদের বাড়ি থেকে নিখোঁজ হন সমবয়সী তিন বোন চম্পা, রাজিয়া ও পপি। তারা ভাইকান্দি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। নিখোঁজের ঘটনায় তাদের চাচা আবদুস ছালাম গত শনিবার রাতে ফুলপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ‘বাকি দুই বোনের সন্ধান আমরা পেয়েছি। পুলিশ তাদের উদ্ধারে কাজ শুরু করেছে।’