জুয়া খেলার অভিযোগ, ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পাবনার সুজানগর উপজেলা সদরের কলেজপাড়ার একটি বাড়ি থেকে সোমবার রাতে জুয়া খেলার সময় ইউনিয়ন পরিষদের (ইউপি) এক চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়। পরে তাঁদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ মঙ্গলবার সকালে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সুজানগর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক (৪০), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২), চর সুজানগর গ্রামের আবদুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম (৪০), নাজির খান (৪৬), দিলীপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০) ও গোকুলনগর গ্রামের আশিস কুমার (৪০)।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার বলেন, দীর্ঘদিন ধরে কলেজপাড়া এলাকায় জমজমাট জুয়ার আড্ডা বসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এ সময় প্রকাশ্যে জুয়া খেলার সময় হাতেনাতে ১০ জনকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও নগদ ২১ হাজার ৮২০ টাকা পাওয়া যায়। পরে তাঁদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারায় সুজানগর থানায় মামলা করে কারাগারে পাঠানো হয়।